Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড বিভিন্ন শূন্যপদে নিয়োগের তারিখ
বিস্তারিত

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড বিভিন্ন শূন্যপদে নিয়োগের জন্য প্রশাসন বিভাগ, খাদ্য অধিদপ্তরের ১১/০৭/২০১৮ খ্রি. তারিখের ১২২৯ নং স্মারকে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ০৫/১১/২০২১ খ্রি. তারিখ সকাল ১০.০০ ঘটিকা হতে ১১.৩০ ঘটিকা পর্যন্ত ০৮টি বিভাগীয় জেলা শহরে (ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বরিশাল, সিলেট, ময়মনসিংহ) অনুষ্ঠিত হবে। উক্ত পদে আবেদনকারী/প্রার্থীগণকে যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। 

উক্ত পদে আবেদনকারী প্রার্থীগণ আগামী ২৩/১০/২০২১ খ্রি. হতে ০৪/১১/২০২১ খ্রি. তারিখ পর্যন্ত http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। পাশাপাশি প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য অনুরোধ করা হলো। 

প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯; ০১৩০৫৭০৩৮৭৪ (অফিস চলাকালীন) এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। জটিলতা এড়ানোর লক্ষ্যে শেষ তারিখের জন্য অপেক্ষা না করে দ্রুততার সাথে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করার জন্য অনুরোধ করা হলো।

নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য পদের পরীক্ষা পরবর্তীতে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে। 

এতে মহাপরিচালক (গ্রেড-১) এর অনুমোদন রয়েছে। 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/10/2021
আর্কাইভ তারিখ
26/10/2027